• ঢাকা
  • বৃহস্পতিবার, ২৫ ফেব্রুয়ারি, ২০২১, ১৩ ফাল্গুন ১৪২৭
Bangla Bazaar
Bongosoft Ltd.

স্ত্রীকে মারধর করায় স্থানীয়রা পুলিশে দিল স্বামীকে


নিজস্ব প্রতিবেদক | বাংলাবাজার প্রকাশিত: জানুয়ারি ২১, ২০২১, ১০:২০ পিএম স্ত্রীকে মারধর করায় স্থানীয়রা পুলিশে দিল স্বামীকে
ছবি: সংগৃহীত

ঘরের ভেতরে স্ত্রীকে মারধর করায় ফেরদৌস মিয়া (৩২) নামে এক যুবককে স্থানীয়রা আটকে থানায় খবর দিলে নেত্রকোনা মডেল থানার পুলিশ গিয়ে তাকে আটক করে।

বৃহস্পতিবার (২১ জানুয়ারি) বিকেলে সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের ফরিদপুর গ্রামে এ ঘটনাটি ঘটেছে। পুলিশ ও স্থানীয়রা নির্যাতনের শিকার নারীকে হাসপাতালে ভর্তি করেছে।

স্থানীয়রা জানায়, ফরিদপুর গ্রামের আকলিমাকে গত কয়েক বছর আগে বিয়ে করেন আটপাড়া উপজেলার সুনুই ইউনিয়নের পিয়াজকান্দি গ্রামের হাদিস মুন্সির ছেলে ফেরদৌস মিয়া।

এরপর তাদের সংসারে একটি মেয়ে ও একটি ছেলে সন্তানের জন্ম নেয়। এদিকে সংসার চালাতে আকলিমা সাভারের অফিস ডিজাইনার ফ্যাশন লিমিটেড নামে একটি গার্মেন্টসে চাকরি করে। কিন্তু স্বামী বসে বসে খায় কোনো কাজকর্ম করে না। প্রতি মাসে আকলিমা বেতনের টাকা তুলে স্বামীর হাতে দিয়ে দেয়। এমনকি অফিসে প্রতিদিন হেঁটে যাওয়া আসা করে।

তিনি আরও জানান, এদিকে টাকার জন্য এবং স্ত্রী নাইট ডিউটি করায় তাকে গত কয়েকদিন ধরে বেধড়ক মারধর করে ঘরের দরজা বন্ধ করে।

এ ঘটনা দেখে স্বামীর বড় ভাই হাতে ৫০০ দিয়ে আকলিমাকে বুধবার সন্ধ্যায় বাবার বাড়ি পালিয়ে আসতে বলে। আকলিমা সন্তানদের নিয়ে রাতেই নেত্রকোনায় বাবার বাড়ি চলে আসলে স্বামী ফেরদৌসও পিছন পিছন আসে।

স্থানীয়রা জানান, বৃহস্পতিবার দুপুরে শ্বশুর বাড়ি এসেও ঘরের দরজা বন্ধ করে স্ত্রীকে মারধর করার সময় এলাকাবাসী ঘেরাও দেয়। খবর পেয়ে পুলিশ গিয়ে আটক ফেরদৌসকে থানায় নিয়ে আসে। এদিকে চিকিৎসার জন্য আকলিমাকে আধুনিক সদর হাসপাতালে ভর্তি করে।

এ ব্যপারে নেত্রকোনা মডেল থানার ওসি মো. তাজুল ইসলাম জানান, আসামি আটক আছে। অভিযোগ দিলেই ব্যবস্থা নেয়া হবে।

বাংলাবাজার/এম এস