• ঢাকা
  • শনিবার, ১৬ জানুয়ারি, ২০২১, ৩ মাঘ ১৪২৭
Bangla Bazaar
Bongosoft Ltd.

কুমার শানুর গোপন তথ্য ফাঁস, বাবার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য ছেলের


বিনোদন ডেস্ক | বাংলাবাজার প্রকাশিত: নভেম্বর ২৪, ২০২০, ০৮:৩৩ এএম কুমার শানুর গোপন তথ্য ফাঁস, বাবার বিরুদ্ধে বিস্ফোরক মন্তব্য ছেলের
ছবি: সংগৃহীত

জয়েশ ভট্টাচার্য চেষ্টা করছেন বলিউডে প্লে ব্যাকের দুনিয়ায় নিজের জায়গা তৈরি করার। যদিও তাঁকে জয়েশ নামে কেউ চেনে না। ইন্ডাস্ট্রিতে তিনি পরিচিত জান কুমার শানু নামে। এই নামটা শুনে নিশ্চয়ই বুঝতে পারছেন এখানে কুমার শানুর ছেলে জানের কথাই বলা হচ্ছে।

কিছুদিন আগেই এন্টারটেইনিং গেম শো বিগ বস ১৪-তে অংশগ্রহণ করেছিলেন জান। যদিও বর্তমানে বিগ বসের ঘর থেকে আউট হয়ে গিয়েছেন কুমার শানুর ছেলে। বিগ বস থেকে আউট হয়ে বাবার প্রসঙ্গে বিস্ফোরক মন্তব্য জানের।

কেদারনাথ ভট্টাচার্য নব্বইয়ের দশকে বলিউডে বিখ্যাত হন কুমার শানু নামে। বাবা বিখ্যাত গায়ক হিসেবে প্রতিষ্ঠিত হলেও জান সেভাবে পরিচিতি পান নি এখনও। যদিও গানের দুনিয়ায় পরিচিতি না পেলেও সম্প্রতি তিনি শিরোনামে বিগবসে অংশগ্রহণকারী হিসাবে। কিন্তু গতকালই বিগ বসের ঘর থেকে কম ভোট পাওয়ার কারণে আউট হয়ে গিয়েছেন জান।

বিগ বসের ঘর থেকে বেরনোর পরই তার বাবা কুমার সানুকে নিয়ে মুখ খুললেন জান। এক সাক্ষাৎকারে জান বলেন, তাদের তিন ভাইকেই তাঁদের মা রিতা ভট্টাচার্য একা হাতে বড় করে তুলেছেন। সেখানে বাবার কোনও ভূমিকা নেই। তাঁদের জীবনে মা-ই সব। তাঁর বড় হওয়ার পিছনেও বাবার হাত নেই’।

জানের আরও অভিযোগ, কুমার শানুর সাথে তার স্ত্রীর বিচ্ছেদের পর কোনওদিনই তাঁর দায়িত্ব নিতে চাননি। এমনকী, তাঁদের সঙ্গে কুমার শানু কখনও যোগাযোগও রাখতে চাননি’।

জান বিগবসের ঘর থেকে আউট হয়ে যাওয়ায় ভারী কষ্ট পেয়েছে তার ঘনিষ্ঠ বন্ধু নিকি তাম্বোলি। দেখা যায় জান বিগবসে ঘর থেকে বেরিয়ে যাওয়ার পর জানের একটি ছবি সে তার টেবিলে রাখে। জানের জন্য বিগবসের আরেক প্রতিযোগী কবিতার কাছে এসে কান্নাকাটি করে। এমন কি বলেন জান শোতে থাকতে তাকে তার প্রাপ্য সম্মানটুকু সে করেনি। এখন তার ভারী খারাপ লাগছে।

বলে রাখি বিগ বস শুরু হওয়ার পর নিকির সঙ্গে বিতর্কে জড়ান জান। তাঁর সঙ্গে যেন মারাঠি ভাষায় কথা না বলা হয় বলে নিকিকে জানান তিনি। এরপরই জানের বিরুদ্ধে ফুঁসে ওঠে শিবসেনা।

জান ক্ষমা না চাইলে বিগ বসের শ্যুটিং বন্ধ করে দেওয়া হবে বলে দেওয়া হয় হুমকি। বিগ বস তাকে তার দোষ চোখে আঙুল দিয়ে দেখিয়ে দেওয়াতে জান সকলের সামনে ক্ষমাও চায়। কিন্তু এই পরিস্থিতিতে মুখ খোলেন কুমার শানু। জানকে তাঁর মা কী শিক্ষা দিয়েছেন বলে প্রশ্ন তোলেন জানের বাবা। সকলের সামনে ছেলের হয়ে ক্ষমা চান তিনি।